কঠোর পরিশ্রম আর ভোটারের মন জয় করতে পারলেই নৌকা প্রতীক বিজয়ী হবে – এড. আবুল হাসেম খান এমপি

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের হাত ধরেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীরা বিজয়ী হবে। সেজন্য দরকার কঠোর পরিশ্রম। কঠোর পরিশ্রম আর ভোটারের মন জয় করতে পারলেই নৌকা প্রতীক বিজয়ী হবে। বঙ্গবন্ধুর নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য আটটি ইউনিয়নে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হবে। এই কমিটি নির্বাচন পরিচালনা করবে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীদের বিজয়ী করার লক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এসব কথাগুলো বলেন।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে যুবলীগের সাংগঠনিক ব্যবস্থা শক্ত হতে হবে। দক্ষতা ও যোগ্যতা থাকলে সঠিক জায়গায় যাওয়া যায়। সব সংগঠনকে সাথে নিয়েই নির্বাচনে কাজ করতে হবে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন যুবলীগ নেতা আওলাদ হোসেন। উপজেলা যুবলীগের আহবায়ক সুলতান আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জহিরুল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইঁয়া রুমি।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা সারোয়ার খাঁন ও মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী দুলালপুর ইউনিয়নের তফাজ্জল হোসেন লিকসন, আওয়ামীলীগ নেতা জলিল মেম্বার, চান্দলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাবুল, শ্রমিকলীগের সাধারন সম্পাদক গাজী আব্দুল হান্নান,

যুবলীগ নেতা মাসুদ আলম হায়দার, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মুমিনুল ইসলাম, সাবেক আহবায়ক আলী হোসেন, জামাল হোসেন রেজবী। কর্মী সভায় বক্তারা উপজেলার আটটি ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করার লক্ষে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের সকল নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!